বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

লা লিগার ম্যাচে শনিবার লেগানেসকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে রিয়াল মাদ্রিদের চারটি গোলের মধ্যে করিম বেনজেমা ২টি, গ্যারেথ বেল ১টি ও সার্জিও রামোস ১টি করে গোল করেন। লেগানেসের একমাত্র গোলটি করেন গুইদো ক্যারিলো। তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় পেয়ে পয়েন্ট টেবিলে এখন শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। তিন ম্যাচ খেলে একটিতে ড্র করে ও দুইটিতে হেরে ১৯তম অবস্থানে রয়েছে লেগানেস।

এদিন সান্টিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। ৭৭ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। ২৩ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে লেগানেস। রিয়াল মাদ্রিদ টার্গেটে শট নেয় আটটি। আর লেগানেস টার্গেটে শট নেয় ৩টি।

ম্যাচের শুরুর দিকেই গ্যারেথ বেলের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ১৭তম মিনিটে দলকে ১-০ গোলে এগিয়ে দেন তিনি। ২৪তম মিনিটে ১-১ সমতায় ফেরে লেগানেস। পেনাল্টি থেকে গোলটি করেন গুইদো ক্যারিলো।

১-১ সমতায় থেকে বিরতিতে যায় উভয় দল। বিরতি থেকে ফিরে ৪৮তম মিনিটে করিম বেনজেমার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ৬১তম মিনিটে আবারও গোল করেন বেনজেমা। ৬৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন সার্জিও রামোস। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

news portal website developers eCommerce Website Design