সেনবাগে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত ৩

nowakhali

নোয়াখালীর সেনবাগ উপজেলায় যাত্রীবাহী সিএনজি ও মালবাহী পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিএনজি চালক’সহ ৩জন নিহত ও ৩জন আহত হয়েছে।

সোমবার সকাল পৌনে ৯টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ইমাম উদ্দিনের স্ত্রী ফিরোজা খানম রত্না (৫৮) তার ছেলে মোহন খান (৩০) ও দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা এবং সিএনজি চালক আবু তাহের (২৭)।

আহতরা হচ্ছেন- নিহত মোহন খানের স্ত্রী বিবি মর্জিনা আক্তার (২৬) তার ছেলে মিরাজ খান (৭) ও পিকআপ যাত্রী মো. মাসুদ (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শশুর বাড়ী সেনবাগ উপজেলার ছমিরমুন্সিরহাট থেকে সিএনজি যোগে বাড়ী ফিরছিলেন মোহন খান ও তার পরিবারের লোকজন। পথে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা একটি মালবাহী পিকআপভ্যান সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক’সহ ৫জন ও পিকআপের এক যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সিএনজি যাত্রী মোহন খান, ফিরোজা খানম রত্না ও সিএনজি আবু তাহেরের মৃত্যু হয়।

চৌমুহনী হাইওয়ে পুলিশের পরিদর্শক শাহজাহান খান জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করা হয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, সিএনজি-পিকআপ সংঘর্ষে চালক’সহ তিন জন নিহত হয়েছে। ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]