ফিরছেন আনুশকা

anuska sarma

আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের পর থেকে খবরের শিরোনাম ‘আনুশকা’ মানে সেখানে কোহলিকে জড়িয়ে খবর থাকবে। এই গ-ি থেকে বের হতেই পারছিল না বলিউড এই সুন্দরী। মাঝে ভারতীয় ক্রিকেট দলের সাথে ছবি তোলা নিয়েও এক বিতর্কের সৃষ্টি হয়। এতকিছু পেরিয়ে আনুশকা যেন আবারো বলিউড বাতাসে ফিরেছেন। বলা যায়, আবারো বলিউড আমেজে আনুশকা। চলতি মাসের ২৮ তারিখ মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘সুই ধাগা-মেইড ইন ইন্ডিয়া’। যেখানে তার সাথে জুটি হয়ে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। অনেকদিন পর বরুণও নতুন ছবি নিয়ে শিরোনাম হয়েছেন।

সম্প্রতি ‘সুই ধাগা’ সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেছেন আনুশকা। ছবিটি নিয়ে বেশ আশাবাদী তিনি। ইনস্টাগ্রামে পোস্টারটি পোস্ট করে আনুশকা লেখেন, ‘সুই ধাগা-মেইড ইন ইন্ডিয়া মুক্তির বাকি রয়েছে চার সপ্তাহ। এখন পর্যন্ত সব ভালোই চলছে। মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর। ১২ আগস্ট ছবিটির অফিসিয়াল ট্রেইলার মুক্তি পায়। এখন পর্যন্ত ট্রেইলারটি ২ কোটি ৭০ লাখ দর্শক দেখেছেন। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন শরৎ কাটারিয়া।

ছবির গল্প গড়ে উঠেছে ভারতের বুননশিল্পী ও পোশাক কর্মীদের নিয়ে। সেখানে আনুশকাকে একেবারেই সাদামাটা বুননশিল্পীর চরিত্রে দেখা যাবে, নাম মমতা। আনুশকার সঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, নাম মউজি। তিনি দর্জির চরিত্রে অভিনয় করেছেন। আত্মনির্ভরশীলতা আর গৌরব নিয়েই রচিত হয়েছে ছবিটির কাহিনী।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]