শ্রাবন্তীর অপেক্ষা

srabonti

বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী একটি ছবিতে অভিনয় করেছেন। ছবির নাম ‘যদি একদিন’। এ ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ ছবির ‘আমি পারবো না তোমার হতে’ শিরোনামের গানটি প্রকাশের পর কথা হয় শ্রাবন্তীর সঙ্গে।

তিনি এ প্রসঙ্গে বলেন, এ গানটির শুটিংয়ে অনেক স্মৃতি রয়েছে আমার। বেশ ভালো লেগেছিল কাজটি করার সময়। বাংলাদেশের পাশাপাশি কলকাতার মানুষও গানটি শুনছেন এখন। সবাই খুব ভালো বলছেন। গানটি আমার নিজেরও খুব পছন্দ। পুরো ছবিটি মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছি। আমার কলকাতার ভক্তরাও ছবিটি দেখার জন্য উন্মুখ হয়ে আছেন। আশা করি, দর্শকরা ছবির গান শুধু না ছবিটিও পছন্দ করবেন। আমার কাছে মনে হয় গল্পই এ ছবির হিরো।

‘যদি একদিন’ ছবিতে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে কণ্ঠশিল্পী তাহসান ও ঢাকা অ্যাটাকখ্যাত অভিনেতা তাসকিন রহমানকে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনন্দ খালেদ, মাসুম বাশার, সাবেরী আলম, সুজাত শিমুল প্রমুখ। এ ছবিতে গান গেয়েছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্‌সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ। খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে।

news portal website developers eCommerce Website Design