অভিনেত্রীর প্রেমে মজেছেন শাস্ত্রী!

Robi sastry

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকাদের প্রেম একরকম নিত্যনৈমিত্তিক ঘটনা। তবে এবার ঘটেছে ঠিক উল্টোটা। গুঞ্জন, বলি অভিনেত্রী নিমরত কাউরের প্রেমে মজেছেন ভারত জাতীয় দলের কোচ রবি শাস্ত্রী। যদিও দুজনই বিষয়টি অস্বীকার করেছেন।

মুম্বাই মিররের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ক্রিকেটার নয়, কোচ শাস্ত্রীর প্রেমে মজেছেন কাউর। বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। তাদের মিডিয়া হিসেবে কাজ করেন রবির ঘনিষ্ঠ বন্ধু। সম্প্রতি জার্মানির বিশ্ববিখ্যাত একটি গাড়ি প্রস্তুতকারক কোম্পানির সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে ধরা পড়েন এ জুটি।

এখন বিরাট কোহলিদের সঙ্গে ইংল্যান্ডে আছেন রবি শাস্ত্রী। ইতিমধ্যে ৫ টেস্টের সিরিজ ৩-১ ব্যবধানে হেরে গেছে টিম ইন্ডিয়া। মান বাঁচাতে শেষ টেস্টে জয়ের পরিকল্পনা আঁকছেন সফরকারীরা। সব ছকের মাস্টারমাইন্ড তিনিই। তার মধ্যেই এমন খবর পেলেন কোচ।

তবে বিষয়টি পুরোপুরি এড়িয়ে গেছেন শাস্ত্রী। তীব্র প্রতিক্রিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এ গুঞ্জনকে গরুর গোবর বলে আখ্যায়িত করেছেন শাস্ত্রী। তার ভাষ্য, এ নিয়ে আমার কিছুই বলার নেই। এটি গরুর গোবরের বিশাল স্তূপ। আশা করি, বিষয়টি বুঝতে পেরেছেন।

এ গুঞ্জন রবির আগভাগেই কানে পৌঁছেছে কাউরের। এক টুইটবার্তায় তা পরিষ্কারও করেন তিনি, আমি সব কিছুই শুনেছি। এর কোনো ভিত্তি নেই। তবে এ রকম ঘটনা মর্মাহত করে। আমি আইসক্রিম ভালোবাসি। এবার ক্লিয়ার।

news portal website developers eCommerce Website Design