নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কেমন!

Lifestyle

নামের প্রথম অক্ষর থেকে ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছুই জেনে নেওয়া সম্ভব। জ্যোতিষশাস্ত্র মতে কোনো ব্যক্তির নাম বা নামের প্রথম অক্ষরই তার ব্যাক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে দিতে পারে।

ইংরেজি বানান অনুযায়ী নামের প্রথম অক্ষর যদি ‘S’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি প্রকৃত অর্থেই সত্যিকারের বন্ধু। বেশীর ভাগ সময় আপনি উদার ও সাহায্যকারী। আপনার মধুর ব্যবহারের জন্য লোকে আপনার প্রতি বিশেষ ভাবে আকর্ষিত হয়। আপনার প্রতি আপনার আশেপাশের বেশির ভাগ মানুষই খুব আস্থা রাখে, বিশ্বাস করে। আপনি অত্যন্ত শক্ত মনের মানুষ। বেশির ভাগ ক্ষেত্রে আপনি আবেগ দ্বারা চালিত হন না, বিপদে তেমন বিচলিত হন না।

নামের প্রথম অক্ষর যদি ‘U’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি খুব উদ্যমী ও কৌতুহলী স্বভাবের মানুষ। আপনি যে কোনো অবস্থার সঙ্গে মানিয়ে নিয়ে চলতে পারেন। আপনি ভ্রমণের বিষয়ে খুবই উত্সাহি এবং রোমাঞ্চকর কাজকর্ম করতে ভালবাসেন। আপনি স্পর্শকাতর মনের মানুষ বলে অন্যের অনুভূতিকে আপনি নিজের চেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকেন।

নামের প্রথম অক্ষর যদি ‘T’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি খুবই স্পর্শকাতর প্রকৃতির মানুষ। আপনি পরিবর্তন খুব একটা ভালবাসেন না। এক মুহূর্তে আপনি কারও সঙ্গে বন্ধুত্ব করলেন, ঠিক পরের মুহূর্তে তাকে তাচ্ছিল্য করলেন। আপনি নিজের ভাবনা চিন্তা, আবেগগুলোকে একান্ত ব্যক্তিগতভাবে গোপন রাখতেই ভালবাসেন। আপনি খুব আশাবাদী প্রকৃতির মানুষ।

নামের প্রথম অক্ষর যদি ‘V’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি স্বাধীন ভাবে ও মুক্ত ভাবে চলাফেরা করতে ভালবাসেন। আপনি স্বাধীনচেতা, কিছুটা আত্মকেন্দ্রীক প্রকৃতির মানুষ। আপনার ব্যাক্তিগত জীবনে বা স্বাধীন জীবনযাত্রায় কেউ হস্তক্ষেপ করুক, তা আপনি চান না। আপনি অত্যন্ত শক্ত হৃদয়ের মানুষ। জাবনের কঠিন পরিস্থিতিতেও আপনি নিজেকে শান্ত, অবিচল রাখতে পারেন।

নামের প্রথম অক্ষর যদি ‘Y’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি খুব আবেগপ্রবণ মানুষ। তবে আপনার মধ্যে যে আবেগ আছে, তার উপর আপনার ভীষণ নিয়ন্ত্রণ আছে। আপনি খুবই রোমান্টিক প্রকৃতির মানুষ। আপনি স্বাধীন সত্ত্বা বিশিষ্ট একজন মানুষ। আপনার ভাবনা চিন্তা, কাজ-কর্মের ধরন একেবারে আলাদা।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]