আইসিইউতে ওয়াজিদ, দুটি ধমনীই ব্লকড

wazid khan

স্বাস্থ্য সংকটে হাসপাতালের আইসিইউতে পড়ে আছেন বলিউডের নামকরা সংগীত পরিচালক ওয়াজিদ খান। সোমবার রাতে বুকে প্রচন্ড ব্যথা নিয়ে তিনি মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন। মেডিকেল পরীক্ষার পর ডাক্তার জানান, ওয়াজিদের একটি ধমনী ১০০ শতাংশ এবং অন্যটি ৯০ শতাংশ ব্লকড রয়েছে।

জরুরি ভিত্তিতে চিকিৎসকরা ওয়াজিদের উপর অ্যাঞ্জিওপ্লাস্টি করান। আপাতত তার অবস্থা সংকটপূর্ণ হলেও স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসকরা। পরিবারের পাশাপাশি সোমবার রাত থেকে অসুস্থ ওয়াজিদের পাশে রয়েছেন তার দীর্ঘদিনের বন্ধু ও সহকর্মী সাজিদ খান।

বলিউডের সংগীত জগতে এই সাজিদ-ওয়াজিদ জুটি ব্যাপক জনপ্রিয়। বলিউড ভাইজান সালমান খানের একাধিক হিট ছবি যেমন ‘পিয়ার কিয়া তো ডারনা ক্যা’, ‘হ্যালো ব্রাদার’, ‘ওয়ান্টেড’, ‘দাবাং’, ‘পার্টনার’ ও ‘এক থা টাইগারসহ অনেক ছবির সংগীত পরিচালনা করে খ্যাতি কুড়িয়েছেন তারা। দুই বন্ধু মিলে গানও লিখে থাকেন।

সাজিদ-ওয়াজিদ জুটি ‘সা রে গা মা পা সিঙ্গিং সুপারস্টার’, ও ‘সা রে গা মা পা ২০১২’-এর প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন। তারা সালমান খানের সঞ্চালিত টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস ৪’ ও ‘বিগ বস ৬’- এর শিরোনাম গান লিখেছেন। এছাড়া আইপিলের চতুর্থ আসরের থিম সংও লিখেছেন এ সংগীতজ্ঞ জুটি।

news portal website developers eCommerce Website Design