১০ বছর পর সঞ্জয়লীলার ছবিতে সালমান

salman

দীর্ঘ ১০ বছর পর সঞ্জয়লীলা বানসালির ছবিতে কাজ করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। ১৯৯৬ সালে ‘খামোশি’, ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমা দুটি নির্মাণ করেন সঞ্জয়লীলা বানসালি। আর এতে অভিনয় করেন সালমান খান। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ সিনেমায় সর্বশেষ একসঙ্গে কাজ করেন এই দুই গুণী শিল্পী।

এরপর কেটে গেছে দীর্ঘ ১০ বছর। কিন্তু আর কোনো সিনেমায় একসঙ্গে কাজ করেননি তারা। মাঝে গুঞ্জন উঠেছিল, ‘ইনশাল্লাহ’ নামের একটি সিনেমায় একসঙ্গে কাজ করবেন সঞ্জয়লীলা-সালমান। কিন্তু সেটাও গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকে যায়।

এবার সালমান খান নিজেই ঘোষণা করলেন সঞ্জয়লীলা বানসালি পরিচালিত একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। বিতর্কিত টেলিভিশন রিয়েলিটি শো বিগ বস-এর এবারের সিজনও উপস্থাপনা করছেন সালমান খান।

অনুষ্ঠানটির সংবাদ সম্মেলনে এসে এ ঘোষণা দেন সালমান খান। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

৫২ বছর বয়সি সালমান খান বলেন, ‘আমি সঞ্জয়ের একটি সিনেমায় অভিনয় করছি। তবে তার সিনেমা সম্পর্কে শুধু একটি লাইনই শুনেছি। সুতরাং এ বিষয়ে এখনো বেশি কিছু জানি না। তা ছাড়া সঞ্জয় আমার কলের উত্তর দিচ্ছে না। দয়া করে সঞ্জয়কে আমার সঙ্গে কথা বলতে বলুন।’

একদিকে সিনেমার শুটিংয়ের চাপ, অন্যদিকে বিগ বস অনুষ্ঠানের চাপ। দুটি কাজ কীভাবে সামলাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে সালমান খান বলেন, ‘আমি খুবই লাকি। কারণ আমার শখই আমার পেশা। আমি কাজ করতে ভালোবাসি। সময় এবং কাজের অভিজ্ঞতা আজকে আমাকে এখানে এনেছে।’

আগামী ১৬ সেপ্টেম্বর বিগ বস রিয়েলিটি শোয়ের ১২তম সিজনের উদ্বোধন হবে। এ অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]