রাসিক নির্বাচন বাতিল চেয়ে বুলবুলের মামলা

bulbul

রাজশাহী সিটি কর্পোরেশনের সদ্য সমাপ্ত নির্বাচনের ফল বাতিল চেয়ে মামলা করেছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

বৃহস্পতিবার বিকালে বুলবুল তার আইনজীবী আবুল কাশেমের মাধ্যমে নির্বাচনী ট্রাইব্যুনালে মামলাটি করেন।

আইনজীবী আবুল কাশেমের সহকারী পারভেজ তৌফিক জাহেদী বলেন, ‘মামলার সময় সিনিয়র আইনজীবী আবুল কাশেমের নেতৃত্বে পাঁচ আইনজীবী শুনানিতে অংশ নেন। শুনানি শেষে আদালতের বিচারক আবু সাঈদ মামলাটি আমলে নিয়েছেন। মামলায় তিনি ১৩৮টি কেন্দ্রে অনিয়ম ও ব্যালট পেপার শেষ হয়ে যাওয়ার অভিযোগ এনে নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন।’

বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, সিটি নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ব্যাপক অনিয়ম হয়েছে। তাই আমি মনে করি এ নির্বাচন বাতিল হওয়া উচিত।

উল্লেখ্য, গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন ভোট পান এক লাখ ৬৫ হাজার ৯৬ ভোট। তার নিকটতম প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল পান ৭৭ হাজার ৭০০ ভোট।

বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথগ্রহণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথবাক্য পাঠ করান। তিনি এখনও ঢাকায় রয়েছেন। আগামী রোববার তার দায়িত্ব নেয়ার কথা রয়েছে।

news portal website developers eCommerce Website Design