আগামী নির্বাচন আওয়ামী লীগের অস্তিত্বের লড়াই: এইচ টি ইমাম

ht imam jessore

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, ‘স্বাধীনতার বিপক্ষের শক্তিই আমাদের প্রধান শত্রু, তারা যত ভদ্র চেহারায় বা লেবাসে থাকুক না কেনো। ওরা সবসময় আওয়ামী লীগের বিপক্ষে। স্বাধীনতার পর থেকে তারাই আমাদের ওপর আঘাত হানছে, ওরাই ঘাতক আর আমরা আক্রান্ত।’ ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাদের বিজয়ের কোনো বিকল্প নেই। আমরা যদি ক্ষমতায় না আসতে পারি, তাহলে আওয়ামী লীগ বিপন্ন হবে, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে।’

শনিবার দুপুরে যশোর জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে কর্মী সভায় এইচটি ইমাম বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে বাংলাদেশের স্বাধীনতা বিপন্ন হবে। এই লড়াইয়ে আমাদের জিততে হবে। জেতার জন্য আপনারা কাজ করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন। তিনি যাকে মনোনয়ন দিবেন, তার পক্ষে কাজ করতে হবে। যিনি এমপি হতে চান তিনি যদি বলেন বর্তমান এমপি কোন উন্নয়ন করেনি। তাহলে কি দাঁড়ালো, সরকার উন্নয়ন করেনি। প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে বলতে গিয়ে সরকারের বিরুদ্ধে বলা যাবে না। ঐক্যবদ্ধভাবে কাজ না করলে বিজয় আসবে না। ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। নৌকার পক্ষে ভোট চাইতে হবে। সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।

কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর। তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা দুর্বল নয়। তাদেরকে দমনে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না আসলে, আমাদের অস্তিত্ব থাকবে না। তাই আগামী নির্বাচনে সব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করে আওয়ামী লীগকে বিজয়ী করবো।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু। কর্মী সমাবেশে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]