বিপাকে ভারত, এশিয়া কাপের আগে সমস্যায় ধোনি

দুবাইয়ে ১৮ সেপ্টেম্বর থেকে বসছে এশিয়া কাপের আসর। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচেই মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এদিকে আসর শুরুর আগেই বিপাকে পড়েছে টিম ইন্ডিয়ার। দলে নেই বিরাট কোহলি। আর এবার সমস্যা মহেন্দ্র সিংহ ধোনির। তিনি যে সংস্থার ব্যাট ব্যবহার করেন, সেই স্পার্টান-এর পক্ষ থেকে স্পনসরশিপ বাবদ নিয়মিত অর্থ পাচ্ছেন না। সর্বভারতীয় সংবাদমাধ্যমে এমনটাই জানানো হয়েছে। অতীতে শচীন টেন্ডুলকারও স্পার্টানের ব্যাট ব্যবহার করেছেন।

তবে জানা যাচ্ছে, ধোনি নিজেরও অংশীদারিত্ব রয়েছে এই সংস্থায়। শুধু অবশ্য ধোনিই নন। ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মর্গ্যান, মিচেল জনসন, জো বার্নস, ক্রিস গেইল, কামিল খান প্রত্যেকেই স্পার্টান কোম্পানির ব্যাট ব্যবহার করেন। এবং প্রত্যেকেরই অর্থ বকেয়া আছে।

তবে জানা গেছে, ধোনি অর্থ সংক্রান্ত ইস্যু সত্ত্বেও স্পার্টানের স্টিকার লাগানো ব্যাট ব্যবহার করবেন আগামী কিছু দিন। এর মধ্যেও সমস্যা না মিটলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন। জানা গেছে, এক অস্ট্রেলীয় ব্যবসায়ী স্পার্টানের এমন পেমেন্ট সংক্রান্ত ইস্যু জানার পরে কন্ট্র্যাক্ট বাতিল করে দিয়েছেন সম্প্রতি।

উল্লেখ্য, অধিনায়ক রোহিত শর্মার অধীনে ধোনিকে পুরনো ফর্মে দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা। ইংল্যান্ডে সীমিত ওভারের ক্রিকেটে তীব্র সমালোচনার মুখে পড়েছেন তিনি। সেই সমালোচনার জবাব দিতে এশিয়া কাপে মরিয়া চমক দেখাতে মরিয়া ধোনি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]