যশোরের খাজুরায় সড়ক দূর্ঘটনায় শিশু আহত, গুরুত্বর অবস্থায় ঢাকায় প্রেরণ

jessore map

যশোরের খাজুরায় পরিবহনের ধাক্কায় তানভীর হোসেন (৩) নামে এক শিশু আহত হয়েছে। সে বাঘারপাড়া উপজেলার তেলীধান্যপুড়া গ্রামের মিল্টনের পুত্র। সোমবার বিকাল ৫টার দিকে যশোর-মাগুরা সড়কের খাজুরা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই দূর্ঘটনা ঘটে। আহত শিশুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকাল ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী হানিফ পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৪৪৪১ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা ছুটে এসে তাকে উদ্ধার করে এবং পার্শ্ববর্তী খাজুরা পুলিশ ক্যাম্পে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত শিশুকে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে দূর্ঘটনার পরপরই খাজুরা পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ হেলাল উদ্দীন যশোর পুলিশ কন্ট্রোল রুমে বিষয়টি অবহিত করলে ট্রাফিক পুলিশের একটি মোবাইল টিম পরিত্যক্ত অবস্থায় মনিরামপুর রাজগঞ্জ থেকে ঘাতক পরিবহনটিকে আটক করে।

এব্যাপারে খাজুরা পুলিশ ক্যাম্পের সদ্য যোগদানকারী ইনচার্জ এসআই রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, আটকৃত পরিবহন যশোর পুলিশ লাইনে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এব্যাপারে বাঘারপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

news portal website developers eCommerce Website Design