তামিম-রুবেলের ভিসা এখনও হয়নি

tamim rubel

বাংলাদেশ দল আগেরদিন রাতে রওনা হয়ে সোমবার সকালে দুবাই পৌঁছেছে। কিন্তু সোমবার রাত ৮টা পর্যন্ত ভিসা পাননি তামিম ইকবাল ও রুবেল হোসেন। বিশ্বজুড়ে যারা ক্রিকেট খেলে থাকেন তাদের কেন দুবাইয়ের ভিসা পেতে দেরি হচ্ছে সেটা নিয়েই প্রশ্ন।

রুবেল হোসেন গত বছর দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগেও ভিসা জটিলতায় পড়েছিলেন। নির্ধারিত সময়ে দুবাই যেতে না পারায় কিছুটা চিন্তায় রয়েছেন তামিম। মঙ্গলবার সকালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হালকা অনুশীলন করে নিজের অবস্থা দেখে নিতে চান এ বাঁ-হাতি ব্যাটসম্যান।

এদিকে যুক্তরাষ্ট্র থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। মঙ্গলবার বিকেলে আইসিসি একাডেমি মাঠে অনুশীলন করবেন মাশরাফিরা। খালেদ মাহমুদ দলের সঙ্গে যেতে না পারায় ম্যানেজারের দায়িত্ব পালন করছেন ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।

ডান হাতের অনামিকায় ইনজুরির কারণে বেশ কিছুদিন ধরে অনুশীলন করতে পারেননি তামিম। দলের সঙ্গে দুবাই যেতে না পারায় অনুশীলন আরও কিছুদিন পিছিয়ে গেল তার। তবে ব্যাটিংটা ঝালিয়ে নিতে এবং হাতের অবস্থা বুঝে নিতে চান তামিম।

যুগান্তরকে টেলিফোনে দেশ সেরা এ ওপেনার বলেন, অনুশীলন নিয়ে ভাবনায় আছি। আঙুলের অবস্থা জানতেও তো ব্যাটিং অনুশীলনের দরকার। দলের সঙ্গে সময়মতো যেতে না পেরে কিছুটা ঝামেলা হয়ে গেল। ফিজিও’র সঙ্গে কথা বলে আগামীকাল (মঙ্গলবার) সকালে কিছুটা ব্যাটিং করার চেষ্টা করব।

তবে এশিয়া কাপে প্রথম ম্যাচে খেলতে পারবেন বলে আত্মবিশ্বাসী তামিম।

এদিকে রুবেল ও তামিমের ভিসা পেতে দেরি হচ্ছে কেন জানতে চাইলে বিসিবির সংশ্লিষ্ট কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে যুগান্তরকে বলেন, কিছু টেকনিক্যাল সমস্যা হচ্ছে। যেটা বড় কোনো কারণ নয়। সাধারণ ব্যাপার। আশা করছি আগামীকালের (মঙ্গলবার) মধ্যেই হয়ে যাবে।

তামিম ও রুবেল ছাড়াও দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের ভিসা হয়নি। শনিবার শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের এশিয়া কাপ অভিযান শুরু হবে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]