প্রথমে বাহরাইন এরপর দুবাই

apu biswas

চলতি বছরের মে মাসে মালয়েশিয়ার কুয়ালালামপুরে ‘ফেলমো নাইট’ নামে একটি অনুষ্ঠানে অংশ নেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর থেকে দেশের বাইরে আরো বেশকিছু শোতে অতিথি হয়ে যাওয়ার আমন্ত্রণ পান তিনি।

অপু বিশ্বাস গতকাল বলেন, প্রবাসীদের আয়োজনে দুটি শোতে অংশ নিতে দু’দেশে যাচ্ছি এবার। আজ রওনা করবো বাহরাইনে। প্রথমে বাহরাইনের একটি শোতে অংশ নেব, এরপর দুবাইয়ে যাব। বাহরাইনে এবং দুবাইয়ে অনেক প্রবাসী বাঙালি রয়েছে। মূলত তাদের জন্যই এই শোতে অংশ নেয়া। আমার দেশের বাইরের শোগুলোতে অংশ নিতে বেশ ভালোই লাগে।

জানা যায়, আগামীকাল দুবাইয়ের শোতে অংশ নিতে আরো কয়েকজন শোবিজ তারকা আজ দেশ ছাড়বেন। শো শেষ করে ১৫ই সেপ্টেম্বর ঢাকায় ফিরবেন অপু বিশ্বাস।

এদিকে সবশেষ চলতি বছর রমজানের ঈদে মুক্তি পায় অপু বিশ্বাস অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’। আবদুল মান্নান পরিচালিত এ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে ছিলেন শাকিব খান। অন্যদিকে নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিরও বেশকিছু অংশের শুটিং করেছেন অপু বিশ্বাস। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতায় ‘শর্টকাট’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে করা এ ছবিতে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। এ ছবির বেশিরভাগ অংশের কাজ শেষ করেছেন বলে জানিয়েছেন অপু। এটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক সুবীর মণ্ডল। এ ছবিটিতে আরো অভিনয় করছেন বাংলাদেশের অরিন, কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেন প্রমুখ।

news portal website developers eCommerce Website Design